News

অভিজ্ঞতা ছাড়াই ইউসিবি ব্যাংকে ৫২ হাজার টাকার চাকরি

  • photo-1483444418
  • photo-1483444418

Store

আকর্ষণীয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড। নতুন প্রার্থীদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে ‘প্রবেশনারি অফিসার’ পদে এই নিয়োগ দেবে ব্যাংকিং প্রতিষ্ঠানটি। শুধু বাংলাদেশি নাগরিকদের নিয়োগ দেওয়া হবে এই পদটিতে।

যোগ্যতা
বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে চার বছরের স্নাতক ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফলাফলের জন্য অপেক্ষমান প্রার্থীরাও আবেদন করার সুযোগ পাবেন। স্নাতকে প্রার্থীদের সিজিপিএ ৪.০০ এর মধ্যে কমপক্ষে সিজিপিএ ৩.০০ প্রাপ্ত হতে হবে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে জিপিএ ৫.০০ এর মধ্যে ন্যূনতম জিপিএ ৪.০০ থাকতে হবে। পাশাপাশি ইংরেজি ও বাংলা ভাষায় পারদর্শী এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এ ছাড়া বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

বয়স
আগামী ১৮ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন
প্রথম এক বছর শিক্ষানবিশকালীন নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতিমাসে ৪১ হাজার ৯০০ টাকা। সফলভাবে এক বছরের শিক্ষানবিশকাল শেষে নিয়োগ প্রাপ্তদের ‘সিনিয়র অফিসার’ পদে উন্নত করা হবে। সিনিয়র অফিসার পদে বেতন দেওয়া হবে প্রতিমাসে ৫২ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা শুধু বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ১৮ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন-

Comments

comments

1 Comment

1 Comment

  1. Abdul Mannan

    January 5, 2017 at 10:40 am

    good circular

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top