News

গোপালগঞ্জে ইউনিয়ন পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

Store

গোপালগঞ্জ জেলা প্রশাসনের অধীন ইউনিয়ন পরিষদগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের স্বারক নম্বর অনুযায়ী ‘ইউনিয়ন পরিষদ সচিব’ পদে তিনজন এবং ‘হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর’ পদে ২৪ জনসহ মোট ২৭ জনকে এই নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের বাংলাদেশের প্রকৃত নাগরিক এবং গোপালগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

ইউনিয়ন পরিষদ সচিব

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

হিসাব সহকারী কাম- কম্পিউটার অপারেটর

যেকোনো স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্য বিষয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। পাশাপাশি কম্পিউটারে টাইপের ক্ষেত্রে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ন্যূনতম ২০টি শব্দ টাইপ করার মতো গতি থাকতে হবে।

বয়স

২০১৭ সালের ০৯ ফেব্রুয়ারি অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

পদমর্যাদা অনুসারে নিয়োগপ্রাপ্তদের বেতন হবে প্রতি মাসে নয় হাজার ৩০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

সরকার-নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে গোপালগঞ্জ জেলার ওয়েবসাইটে (www.gopalganj.gov.bd)। ‘জেলা প্রশাসক, গোপালগঞ্জ’-এর অনুকূলে ইউনিয়ন পরিষদ সচিব পদের জন্য ৫০০ টাকা এবং হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদের জন্য ৪০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে- অর্ডার করে তা আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। এ ছাড়া আবেদন করার ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। প্রার্থীদের আগামী ৯ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত অফিস চলাকালীন ডাকযোগে অথবা সরাসরি গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আবেদনপত্র পাঠাতে হবে।

বিস্তারিত দেখুন দৈনিক সমকালে ৯ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

Comments

comments

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top