News

বিভিন্ন পদে জনবল নিয়োগ দিচ্ছে ব্র্যাক

Store

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক সেবাদানকারী বাংলাদেশি প্রতিষ্ঠান ব্র্যাক। প্রতিষ্ঠানটির টেকনোলজি বিভাগে ‘ক্যাপাসিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট’ এবং ‘ইআরপি প্রোডাক্ট ম্যানেজার’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ক্যাপাসিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি বা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে প্রার্থীদের শিক্ষাজীবনের সব ক্ষেত্রে প্রথম বিভাগ বা ন্যূনতম সিজিপিএ ৩.০০ থাকতে হবে। সফটওয়্যার ডেভেলপমেন্টে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।

ইআরপি প্রোডাক্ট ম্যানেজার

শিক্ষাজীবনের সব ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএসহ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সফটওয়্যার ডেভেলপমেন্টে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।

আবেদন প্রক্রিয়া

ব্র্যাকের ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করা যাবে। ‘ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অফিসার’ পদের জন্য ‘bit.ly/2iWX9Hb’ এবং ‘ইআরপি প্রোডাক্ট ম্যানেজার’ পদের জন্য ‘bit.ly/2ib5iWv’ ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১৩ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।

Comments

comments

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top