News

স্থানীয় সরকার বিভাগে ১৭৪ পদে নিয়োগ

Store

স্থানীয় সরকার বিভাগের বাস্তবায়নে ‘ইনকাম সাপোর্ট ফর দ্য পুয়োরেস্ট (আইএসপিপি)’ প্রকল্পের জন্য জনবল নিয়োগ দেবে সরকার। ‘সেফটিনেট প্রোগ্রাম সুপারভাইজার (এসপিএস, উপজেলা)’ পদে ১৮ জন এবং ‘সেফটিনেট প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট (এসপিএ, ইউনিয়ন পরিষদ)’ পদে ১৫৬ জনসহ মোট ১৭৪ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী উভয় পদের জন্য একই যোগ্যতা চাওয়া হয়েছে। যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাংলাদেশের আর্থসামাজিক অবস্থান সম্পর্কে জ্ঞানসম্পন্ন এবং যেকোনো এনজিওতে কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে পারদর্শী এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুসারে কুড়িগ্রাম, গাইবান্ধা, শেরপুর, জামালপুর, ময়মনসিংহ ও নীলফামারী জেলার প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

বয়স

প্রার্থীদের বয়স সর্বনিম্ন ২৫ বছর এবং সর্বোচ্চ ৪৫ বছর হতে হবে।

বেতন

উভয় পদে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৫ হাজার টাকা (সর্বসাকল্যে)।

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রার্থীদের আবেদনপত্র আগামী ৩১ জানুয়ারি, ২০১৭ ‘প্রকল্প পরিচালক, ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্য পুয়োরেস্ট (আইএসপিপি)- প্রকল্প, লেভেল-৮, জনস্বাস্থ্য প্রকৌশল ভবন, ১৪ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, কাকরাইল, ঢাকা-১০০০’ ঠিকানায় পাঠাতে হবে।

বিস্তারিত দৈনিক ইত্তেফাক পত্রিকায় ৪ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখুন :

Comments

comments

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top